Title: Helium Music Manager, আপনার অডিওগুলোকে যার জিম্মায় রাখা যেতে পারে..

সকল মানুষেরই দুই হাত, দুই পা আর এক মাথা আছে। কিন্তু তাদের সবাইকে দিয়ে সব কাজ হয় না। আর এজন্য আমাদেরকে প্রতিষ্ঠান চালাতে হলে ইঞ্জিনিয়ার, উকিল, ডাক্তার, ব্যবস্থাপক নিয়োগ দিতে হয়। কম্পিউটারের এই সমস্যা নাই। আপনার ভাঙ্গাচুড়া লক্কর ঝক্কর কম্পিউটারটাও মূহুর্তে হয়ে ওঠতে পারে যেকোন কিছু। প্রয়োজন শুধুই সফটওয়্যারের। আপনি যে বিষয়ে কাজ করতে ভালবাসেন সেই বিষয়ের উপরে সবচাইতে ভাল আর স্মার্ট সফটওয়্যারগুলো খুঁজে বের করাটাই মূখ্য বিষয়। আর এই স্মার্ট কম্পিউটিং-এ সহযোগীতার হাত বাড়াতেই সফটওয়্যার রিভিউ। আজকের রিভিউ পর্বে 'Helium Music Manager' নামের চমৎকার একটি অডিও ম্যানেজম্যান্ট সফটওয়্যারের বিষয়ে আমরা জানবো।
Helium শুনলেই বিজ্ঞানের ছাত্রদের কেমন হালকা হালকা একটা অনুভূতি হয়। Helium Music Manager ব্যবহার করার পরও আমার ঠিক এরকমই একটা অনুভূতি হয়েছিলো। চমৎকার এই অডিও ম্যানেজারটা আমার হার্ডডিস্কে ছড়িয়ে ছিটিয়ে থাকা অডিওগুলো (যেগুলোর বেশীর ভাগই আমি সময় মত খুঁজে পাই না) মূহুর্তেই সাজিয়ে দিলো। শুধু সাজিয়ে দিয়েই ক্ষান্ত হয়নি বরং আমার হার্ডডিস্কে কি কি ধরনের অডিও আছে এবং সেগুলোকে যতরকম ভাবে ক্যাটাগরি করা সম্ভব করে ফেললো। লাইব্রেরী থেকে সহজে খুঁজে বের করার পাশাপাশি এতে যুক্ত করা আছে চমৎকার একটি মাল্টিমিডিয়া প্লেয়ার যেখানে সহজেই প্লে করতে পারবেন আপনার পছন্দের অডিও।
এতে আপনি এলবাম আর্ট থেকে গান খুঁজে বের করতে পারবেন। আর্টিস্টদে ফটো দিয়েও খুঁজে বের করা সম্ভব। রয়েছে চমৎকার ট্রি-ভিউ নেভিগেশন। মিউজিক চার্ট এবং স্ট্যাটিকস। আছে প্লে-লিস্ট তৈরির সুবিধা। ফেবারিট মিউজিকগুলো সহজে খুঁজে বের করার জন্য আছে বিশেষ একটি ফিচার। এতসব ফিচারের উপস্থাপণাও বেশ আকর্ষনীয়! ওয়েব বেজড ইন্টাফেসে দেখা যাবে সবকিছু। নিচে তাদের কিছু স্ক্রিন শর্ট দেয়া হলো-
ডাউনলোড করার জন্য ভ্রমণ করুন তাদের অফিসিয়াল সাইট helium-music-manager.com ।
Comments
Write Comment
Leave your valued comment. Sign Up


TS Management System