Title: এশিয়ান নারীদের জন্য মেকআপ গাইড

সাজগোজ বা মেকআপ করার সময় আপনি কি প্রায়ই কিছু ভুল করে বসেন? হঠাৎ কোনও অনুষ্ঠানে যেতে হবে, হাতে সময় একদম কম, কীভাবে সাজবেন, কোন পোশাকের সাথে কি রঙের আইশ্যাডো বা লিপস্টিক ব্যবহার করবেন বুঝতেই পারছেন না? বন্ধুর বিয়ে, নিজেকে উপস্থাপন করতে হবে সুন্দরভাবে, কিন্তু বুঝতে পারছেন না কীভাবে?

এসব প্রশ্ন প্রায়শই আমাদের বেশ ভাবিয়ে তোলে, আমরা বুঝতেই পারি না কীভাবে কী করব। যেতে হয় বিউটি পার্লারে। অনেক সময় টাকা এবং সময় ব্যয় করেও পাওয়া যায় না কাক্সিক্ষত সেবা।

আপনি হয়তো জানেনই না, মেকআপের একটি ছোট্ট ভুলে একজন এশিয়ার নারীর বছরে ত্বকের পরিচর্চার পেছনেই খরচ হতে পারে ১৪৭০ ডলার।

এশিয়ার নারীদের এসব সমস্যা সমাধানের জন্য ‘লং হিস্ট্রিস অব দি ওয়ার্ল্ড’-এর লেখক ডেইনি জালিটিস লিখেছেন ই-বুক ‘মেকআপ ফর এশিয়ান ওমেন’। বইটি ইতোমধ্যেই ইন্টারনেট জগতে এক নম্বর মেকআপ গাইড হিসেবে নিজের স্থান করে নিয়েছে।

কী আছে এই ই-বুকে?

* এই গাইডে বর্ণনা করা হয়েছে কীভাবে ধাপে ধাপে চোখ, ঠোঁট, ত্বক এবং চুলের সাজসজ্জা করা যায়।
* মেকআপের ৭টি সহজ পদ্ধতি
* মেকআপের বিভিন্ন সমস্যা এবং সমাধান।
* ঋতু অনুযায়ী মেকআপের ধরনে পরিবর্তন।
* ফর্সা হবার তিনটি রহস্য।
* এক মিনিটে মেকআপের প্রস্তুতি।
* সাজসজ্জার বিভিন্ন খুঁটিনাটি ।

এই বইটির গ্রাহক হতে চাইলে আপনাকে ব্যয় করতে হবে ৪৭ ডলার। গ্রাহক হলে আপনি হেয়ার স্টাইলের ওপরে কিছু ব্যতিক্রমী টিপসসহ পাবেন ২০ ডলার ডিসকাউন্ট।

ই-বুকটির গ্রাহক হতে চাইলে ভিজিট করুন www.makeup for asian women.com. এবং জেনে নিন গ্রাহক হবার নিয়ম কানুন। তবে ডলার খরচ করার আগে ভালোভাবে যাচাই করে নিন, আসলেই এ ব্যয় আপনার উপকারে লাগবে কিনা।
Comments
Write Comment
Leave your valued comment. Sign Up


TS Management System