Title: ভালোবাসা দিবসের সাজ

ভালোবাসা দিবস যদিও আমাদের ঐতিহ্যবাহী কোনো দিবস নয়, তবে এই দিনের আবেদন আমাদের কাছে অন্য বিশেষ দিনগুলোর চেয়ে একটুও কম গুরুত্বপূর্ণ নয়। আমরা পুরো বছর অপেক্ষা করে থাকি এই দিনটির জন্য। তরুণ প্রজন্মের ভালবাসা নিয়ে উচ্ছাসের কোনো কমতি নেই। ভালবাসার দিনে প্রিয়জনের সঙ্গে মূহুর্তগুলো আরও আনন্দঘন করতে নিজেকে সুন্দর করে সাজিয়ে নেওয়ার বিকল্প নেই।

আসুন জেনে নেই ভালবাসা দিবসে কীভাবে সাজবেন:

শাড়ি, সালোয়ার-কামিজ, জিনস-টপস, ফতুয়া যেকোনো পোশাক পরুন। তবে পোশাকের রঙ এর সঙ্গে মিল রেখে সাজুন।

দিনের সাজে হালকা মেকআপ করুন।ফইন্ডেশনের হালকা বেজ করে, কমপ্যাক্ট পাউডার বুলিয়ে নিন। গোলাপি বা ব্রাউন লিপস্টিক আর গালে হালকা ব্লাশন লাগান। চোখে হালকা রঙ এর শ্যাডো লাগিয়ে আইলাইনার দিন।

আয়রন করে চুল খুলে বা ব্যাণ্ড দিয়ে বেঁধে রাখতে পারেন। পোশাকের সঙ্গে মানানসই দুল পরুন। সারাদিনের জন্য তৈরি হয়ে গেলেন। এবার পছন্দের সুগন্ধি মেখে প্রিয়জনের সঙ্গে বেরিয়ে পরুন।

রাতে ইচ্ছে মতো সাজতে পারেন। পোশাক এবং সাজ দুটোই হবে গাঢ় রঙ-এর। চোখে মোটা করে আইলাইনার টেনে দিন। দুই রঙ-এর শেড করে শ্যাডো লাগিয়ে নিন। মাসকারা দুই কোট দিন। ব্লাশন এবং লিপস্টিক বাছাই-এ লাল, গোলাপী ভালোলাগবে।

পোশাক এবং সাজের সঙ্গে গলায় ছোট চেইন এবং কানের বড় দুল পরুন। কপালে টিপ পরতে ভুলবেন না।

পার্টি জুতা এবং ক্লাচ ব্যাগ আপনার সাজকে পূর্ণতা এনে দেবে।

যেভাবেই সাজুন না কেন খেয়াল করবেন, আপনি স্বাচ্ছন্দ বোধ করছেন কি না? আর সাজের ক্ষেত্রে বয়স, পরিবেশ এবং সঙ্গীর পছন্দের বিষয়ে লক্ষ্য রাখুন।

জীবনের প্রতিটিদিনই ভালবাসায় ভরে থাক।
1330400722_PHOTO--MOHSIN-AHMED-bg20120213195335.jpg
Comments
Write Comment
Leave your valued comment. Sign Up


TS Management System